1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সিএনজি চালকের লাশ উদ্ধার হলেও কোন আসামী গ্রেফতার না হওয়ায় সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের মানববন্ধন ও সমাবেশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৩৫৫ বার পঠিত

সোহেল আহমদ : মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন চট্টগ্রাম ২৩৫৯ এর অন্তর্ভুক্ত বাজার টানিং ইউনিট শ্রমিক পরিচালনা কমিটি ড্রাইভার মো: হোসেন মিয়াকে নিঃসংশভাবে হত্যা ও সিএনজি চুরির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে বাজার টানিং ইউনিট শ্রমিক পরিবহন এর আয়োজনে শহরের পৌরসভার সম্মুখে অনুষ্টিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে মৌলভীবাজার জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: পাবেল আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় শ্রমিকদের হত্যার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবী নিয়ে স্লোগানে স্লোগানে রাস্তা বন্ধ করে ফুসে উঠে শ্রমিকরা। শ্রমিকদের দাবী অভিলম্বে আসামীদেও গ্রেফতার ও সিএনজি চুরি বন্ধের দাবী জানান।

এদিকে মানববন্ধন ও সমাবেশ চলাকালে পুলিশ শ্রমিকদের মধ্যে বাকবিতণ্ডা এক পর্যায়ে হট্টঘোলের সৃষ্টি হলে ৩টি টমটম ভাঙচুর করা হয়। খবর পেয়ে পৌর মেয়র মো: ফজলুর রহমান ও পুলিশ ঘটনাস্থলে এসে শ্রমিকদের আশ্বস্ত করেন হোসেন মিয়ার হত্যার বিচার দ্রুতগতিতে হত্যাকারীদের খুঁজে বের করা হবে এবং আইনের আওতায় আনা হবে ।
এসময় উপস্থিত ছিলেন,মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর মো: জালাল আহমদ, সৈয়দ সেলিম আহমদ, বাংলাদেশ শ্রমিক ফোরামের সাংগটনিক সম্পাদক মো: আজিজুল হক সেলিম, মাহমুদুর রহমানসহ প্রমুখ।
উলে­খ্য গত ২৭ আগস্ট বিকেলে সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাউরঘড়িয়া সুলতান দিঘী থেকে ৩দিন নিখোঁজ থাকার পর সিএনজি চালক হোসেন মিয়া (২২) এর মৃতদেহ স্থানীয়দের খবরে পরে উদ্ধার করে পুলিশ।

উল্যেখ্য- নিহতের পরিবার বলেন, নিহতের লাশ উদ্ধারের দুইদিন আগে তার মোবাইল নাম্বার থেকে একটি কল আসে যে তাকে পেতে হলে দেড় লক্ষ টাকা দিতে হবে। পরে বিকাশে পঞ্চাশ হাজার টাকা পাঠানো হলেও বাড়ি ফিরতে হয় লাশ হয়ে। এঘটনায় এখনো কেহ আটক হয়নি বলে ক্ষোভ প্রকাশ করেছেন পরিবার ও শ্রমিকরা।

নিহত শ্রমিকদের পরিবার ও শ্রমিকরা প্রশাসনের কাছে জোর দাবী জানিয়ে বলেন অভিলম্বে আসামীদের গ্রেফতারসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..